1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে প্রশিক্ষণ পরিদর্শনে খুলনা বিভাগের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিবারের দুই অভিভাবক - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

নড়াইলে প্রশিক্ষণ পরিদর্শনে খুলনা বিভাগের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিবারের দুই অভিভাবক

  • প্রকাশিত : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

খুলনা বিভাগের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিবারের দুই অভিভাবক প্রফেসর শেখ হারুনর রশিদ, পরিচালক ও এ. এস. এম. আব্দুল খালেক, উপপরিচালক (মাধ্যমিক), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, খুলনা অঞ্চল, খুলনা, নতুন কারিকুলামের প্রশিক্ষণ পরিদর্শন করতে নড়াইল আসেন। উজ্জ্বল রায় জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, রবিবার তাঁরা লোহাগড়া উপজেলার প্রশিক্ষণ ভেণ্যুতে উপস্থিত হয়ে প্রতিটি কক্ষের শিক্ষকদের সাথে “নতুন কারিকুলাম নিয়ে মতবিনিময় করেন ও মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনের যৌক্তিকতা তুলে ধরেন এবং এটি বাস্তবায়নের জন্য সকল শিক্ষককে অনুরোধ জানান ।

এসময় তাঁদের সাথে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার, নড়াইল এস. এম. ছায়েদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, লোহাগড়া হামিদ ভূইয়া, গবেষণা কর্মকর্তা বিকাশ কুসুম চক্রবর্তী, জেলা প্রশিক্ষণ সমন্বয়ক জুলকার নাঈন, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান সহ বিভিন্ন কর্মকর্তাগণ।

মতবিনিময় শেষে সংবাদিকদের সাথে কথা বলেন পরিচালক ও উপপরিচালক মহোদয়। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন স্মার্ট বাংলাদেশ গঠনের মুল উপাদান স্মার্ট নাগরিক, স্মার্ট, যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক তৈরীর লক্ষ্য নিয়ে সরকার নতুন এই কারিকুলাম প্রণয়ন করেছে। আমরা যারা মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করি, আমরা প্রতিজ্ঞাবদ্ধ সরকারের এ মহতি উদ্যোগকে বাস্তবায়ন করার। এ উদ্দেশ্যে নড়াইল জেলার প্রশিক্ষণ দেখতে আসা।

এ সময় নড়াইল জেলার শিক্ষার ফেরিওয়ালা খ্যাত জেলা শিক্ষা অফিসার এস. এম. ছায়েদুর রহমান বলেন খুলনা বিভাগে এই দুই স্যার যোগদান করার পর থেকে এ অঞ্চলের শিক্ষায় এক নতুন গতির সঞ্চার হয়েছে। আমরা পরিচালক ও উপপরিচালক স্যারদের নেতৃত্বে দারুনভাবে এগিয়ে যাচ্ছি এবং সামনের দিনেও শিক্ষার গুণগতমান নিশ্চিত করার লক্ষ্যে এবং নতুন কারিকুলাম বাস্তবায়নে স্যারদের নেতৃত্বে সফল করতে পারব ইনশাল্লাহ্। অতিথিদ্বয় লোহাগড়া ও কালিয়া উপজেলার প্রশিক্ষণ ভেণ্যু পরিদর্শন করেন এবং সুষ্ঠুভাবে প্রশিক্ষণ পরিচালনার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:৫৬)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
219
3254867
Total Visitors