1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে বাগান থেকে শিশুর লাশ উদ্ধার - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

নড়াইলে বাগান থেকে শিশুর লাশ উদ্ধার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

নড়াইলে শয়ন শেখ (১২) নামে এক শিশুর মৃতদেহ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার নিধিখোলা গ্রামের একটি পাট ক্ষেতের পাশের বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে নিধিখোলা গ্রামের নাজমুল শেখ এর ছেলে। স্থানীয়রা শয়ন শেখ (১২) এর মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
স্থানীয়রা জানায়, নিহতের গলায় কালোদাগ রয়েছে। রশি জাতীয় কিছুদিয়ে তার গলায় পেচিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো পর্যনÍ মৃত্যুর কারন জানা যায়নি। বিস্তারিত পরে জানানো যাবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ১০:২৪)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
214
3542677
Total Visitors