1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভান্ডারিয়া আমানউল্লাহ কলেজ ছাত্রলীগের আহবায়ক সিহান - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

ভান্ডারিয়া আমানউল্লাহ কলেজ ছাত্রলীগের আহবায়ক সিহান

  • প্রকাশিত : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
Abi Abdullah Shihan
Abi Abdullah Shihan

ভান্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ার আমানউল্লাহ কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগ এর সভাপতি এহসাম হাওলাদার ও সাধারন সম্পাদক খাইরুল ইসলাম কাইউম এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়।

ঘোষণায় আবি আব্দুল্লাহ সিহান কে ভান্ডারিয়া আমানউল্লাহ কলেজ ছাত্রলীগের আহবায়ক হিসাবে আগামী এক বছরের জন্যে এ কমিটি অনুমদন দেয়া হয়।

এ ব্যাপারে ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসাম হাওলাদার বলেন, আমানউল্লাহ কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ এর কোনো কমিটি ছিলো না। এই প্রথম আমরা এই শাখায় ছাত্রলীগের কমিটির দিতে সক্ষম হয়েছি। ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শে গড়া দল। আগামী দিনে ছাত্রলীগের রাজনীতিকে আরো এগিয়ে নিতে ছাত্রলীগের এ ইউনিটের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৪:৫৪)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
359
3767302
Total Visitors