1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মিন্নি বরগুনা থেকে কাশিমপুরে কারাগারে- যে কোন সময় কার্যকর হতে পারে ফাঁসি! - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

মিন্নি বরগুনা থেকে কাশিমপুরে কারাগারে- যে কোন সময় কার্যকর হতে পারে ফাঁসি!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

ওমর আল হাসান , বরিশাল ব্যুরো চিপ।। বরগুনায় বহুল আলোচিত শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে বরগুনা জেলা কারাগার থেকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে একটি মাইক্রোবাসযোগে তাকে বরগুনা কারাগার থেকে কাশিমপুর নেয়া হয়। বরগুনা জেলা কারা কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।

৩০ সেপ্টেম্বর রিফাত শরীফ হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির মধ্যে ৬ আসামিকে মৃত্যুদণ্ড দেন বরগুনার জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালত। অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ মামলার অপর চার আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা কারাগারের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে মাইক্রোবাসযোগে বরগুনা কারাগার থেকে রিফাত শরীফ হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আয়শা সিদ্দিকা মিন্নিকে অত্যন্ত গোপনীয়ভাবে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে বরগুনার জেল সুপার আনোয়ার হোসেন কোনো মন্তব্য করতে রাজি হননি।

গত বছর ১ সেপ্টেম্বর ২৪ জনকে অভিযুক্ত করে প্রাপ্ত ও অপ্রাপ্ত বয়স্ক আসামিদের দুই ভাগে বিভক্ত করে আদালতে প্রতিবেদন দেন তদন্তকারী কর্মকর্তা। এর মধ্যে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জন আসামি।

চলতি বছরের ১ জানুয়ারি রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক মিন্নিসহ ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালত। এরপর ৮ জানুয়ারি থেকে প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু করেন আদালত। মোট ৭৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে এ মামলায়। রিফাত হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত বয়স্ক অন্য আসামিরা বরগুনা কারাগারে রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সন্ধ্যা ৭:২৭)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
151
3268114
Total Visitors