1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সহকর্মীর অবসরের দিনে সুসজ্জিত গাড়িতে বিদায় জানালেন এসপি - চ্যানেল দুর্জয়
রবিবার, ১২ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

সহকর্মীর অবসরের দিনে সুসজ্জিত গাড়িতে বিদায় জানালেন এসপি

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

চুয়াডাঙ্গা প্রতিনিধি॥ সরকারি চাকরির নির্দিষ্ট বয়সসীমা শেষ হওয়ায় চুয়াডাঙ্গা জেলা পুলিশের ইন্সপেক্টর আহাম্মদ আলী সোমবার (৪ জানুয়ারি) অবসরে গেলেন। তিনি পুলিশ বাহিনীতে দীর্ঘ ৩৮ বছর সুনামের সঙ্গে কাজ করেছেন। তার বিদায়বেলাকে স্মরণীয় রাখতে বিশেষ উদ্যোগ নেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম। সহকর্মীকে সম্মানিত করতে দুপুর ১টার দিকে তাকে বিদায় সংবর্ধনা দেন সুসজ্জিত গাড়িতে করে তার নিজ বাড়ি গাইবান্ধাতে পৌঁছানোর ব্যবস্থা করেন। শুধু তাই নয়, তাকে সম্মাননা স্মারকসহ শুভেচ্ছা উপহার প্রদান করা হয় জেলা পুলিশের পক্ষ থেকে। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিদায়ী পুলিশ পরিদর্শক আহাম্মদ আলী তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, ‘পুলিশ বাহিনীতে এটি একটি বিরল দৃষ্টান্ত। চাকরিজীবন শেষে সম্মানের সঙ্গে বিদায় নেয়া নিঃসন্দেহে সবার জন্য অত্যন্ত আনন্দের। অনেক সময় এমনও হয়েছে, ডিউটি শেষ করে ব্যারাকে ফিরে সহকর্মীকে না দেখে কোথায় গিয়েছে জানতে চাইলে পরে জানতে পেরেছি, তিনি আজ অবসরোত্তর ছুটিতে (পিআরএল) গেছেন। সেই দিক থেকে নিজেকে ভাগ্যবান মনে করছি।’ পুলিশ পরিদর্শক আহাম্মদ আলী ১৯৬২ সালে গাইবান্ধা জেলার সদর থানার দক্ষিণ জিদারী গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৮৩ সালে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। সুদীর্ঘ চাকরিজীবনে সততা, নিষ্ঠা, আন্তরিকতা, কর্মদক্ষতা এবং নিজ বাহিনীর প্রতি দায়িত্ববোধের কারণে তিনি চারবার পদোন্নতিপ্রাপ্ত হন। বর্তমানে তিনি পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে চাকরিরত অবস্থায় অবসরে গেলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১১:৩৯)
  • ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
103
3642615
Total Visitors