1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খুলনায় ৩ অপহরণকারী গ্রেফতার, অপহৃত উদ্ধার - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

খুলনায় ৩ অপহরণকারী গ্রেফতার, অপহৃত উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১

খুলনা প্রতিনিধি॥ দুই লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহৃত যুবক মো. আল আমিনকে (২৫) উদ্ধার এবং তিন আপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ খুলনা। আটককৃতরা হলেন জীম বাবু হাওলাদার (২৫), মেহেদী হাসান (২২) ও লাইলী খাতুন (৩০)। তাদের বাড়ি রূপসা শ্মশানগলি ও জিন্নাহপাড়া এলাকায়। এর আগে সোমবার (৪ জানুয়ারি) নগরীর গল্লামারী ব্রিজের পশ্চিমপাড় থেকে তাকে অপহরণ করা হয়। তিনি কয়রা উপজেলার কাটাখালি গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ এ তথ্য জানিয়েছে।
র‌্যাবের সহকারী পরিচালক মো. মাহবুব উল আলম জানান, ওই যুবককে অপহরণের পর তার পরিবারের কাছে মোবাইলে দুই লাখ টাকা চাঁদা দাবি করা হয়। অন্যথায় তাকে মেরে ফেলার হুমকি দেয়া হয়। পরে বিকাশের মাধ্যমে অপহরণকারীদের পাঁচ হাজার টাকা পাঠায় তার পরিবার। সেই সূত্র ধরে লবণচরা বান্দাবাজার এলাকা থেকে অপহরণকারীদের আটক করা হয়। অভিযানে অপহরণকারীদের ব্যবহৃত পাঁচটি মোবাইল, একটি মোটরসাইকেল ও সাতটি সিমকার্ড জব্দ করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:০৫)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
205
3684331
Total Visitors