1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঝিনাইদহে অভ্যন্তরে বাস চলাচল শুরু, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি - চ্যানেল দুর্জয়
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

ঝিনাইদহে অভ্যন্তরে বাস চলাচল শুরু, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

মোঃ আশিকুর রহমান ,ঝিনাইদহ জেলা প্রতিনিধি –

দীর্ঘ ১ মাস পর ঝিনাইদহেও শুরু হয়েছে বাস চলাচল। সরকারি নির্দেশনা মোতাবেক সকাল থেকে জেলা অভ্যন্তরের ৬ টি রুটে বাস চলাচল শুরু হয়েছে।

বাস চলাচল শুরু হলেও মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। সরকারি নির্দেশনা অনুযায়ী বাস ও যাত্রীদের স্যানিটারজার নিশ্চিত করার কথা থাকলেও তা করা হচ্ছে না। সকাল থেকে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড, আরাপপুরসহ বিভিন্ন রুটে চলাচলকারী বাসের অনেক যাত্রীরা পরিধান করছেন না মাস্ক।

এদিকে দুরপাল্লার বাস বন্ধ থাকলেও শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে মাইক্রোযোগে অতিরিক্ত ভাড়া নিয়ে যাত্রীদের পাঠানো হচ্ছে ঢাকা, বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে। সেখানে নেই স্বাস্থ্যবিধির বালাই।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৩:৫২)
  • ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
100
3620127
Total Visitors