1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মাদক সম্রাজ্ঞী লিপি খাতুন ফেনসিডিলসহ আটক - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

মাদক সম্রাজ্ঞী লিপি খাতুন ফেনসিডিলসহ আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

কখনো সংবাদ কর্মী, কখনো পুলিশ, কখনো কলগার্ল, কখনো মানবধিকার কর্মী সেজে নানা যশোরের বিভিন্ন এলাকায় দাপিয়ে বেড়ানো  চৌগাছার বহুল আলোচিত মাদক সম্রাজ্ঞী বলে খ্যাত লিপি খাতুন ২৬ বোতল ও তরল ফেনসিডিলসহ গ্রেফতার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ আজ মঙ্গলবার বিকাল ৪ টায় পৌর সদরের তরিকুল ইসলামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ীর মালিকসহ আরো ৩ জন মাদক ব্যবসায়ীরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ বিষয়ে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের মাধ্যমে পুলিশের কাছে খবর আসে মাদক সম্রাজ্ঞী লিপি খাতুন ও কয়েকজন সহযোগি পৌর সদরের তরিকুল ইসলামের বাড়ীতে অবস্থান নিয়ে মাদকের কারবার চালাচ্ছে। খবর পাওয়ার পর থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজীবের নেতৃত্বে এস আই গিয়াস উদ্দীন, এস আই বজলুর রহমান, এসআই রাজেশসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে হাজির হয়।

এ সময় তরিকুলের বাড়ী থেকে ২৬ বোতল ফেনসিডিল ও তরল ফেসনিডিলসহ লিপি খাতুনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটক লিপি উপজেলার মাশিলা গ্রামের হানেফ আলীর মেয়ে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ীর মালিক নজরুল ইসরামের ছেলে তরিকুল ইসলাম, ঝিনাইকুন্ড গ্রামের টিটো, চৌগাছা বিশ্বাস পাড়ার হিরা ও রুম্মান নামের এক মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয় বলে পুলিশ জানিয়েছে।

লিপি খাতুনের আটকের বিষয়ে থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজীবের নিকট জানতে চাইলে তিনি জানান, আটক লিপি খাতুন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে যশোর সদসসহ বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। এ বিষয়ে পলাতকসহ ৫ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। এছাড়া যারা পলাতক তাদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে। প্রসঙ্গতঃ মাদক সম্রাজ্ঞী বলে পরিচিত লিপি খাতুন যশোর জেলার পরিচিত মুখ। তার লাইফ স্টাইল দেখে অনেকে হতবাকও হয়েছেন। অধিকাংশ সময় তাকে নিউ মডেলের মটরবাইক চালাতে দেখা যায়। কখনো জিন্স প্যান্ট ও সর্ট গেঞ্জি পরে, কখনো পাজামা পাঞ্জাবি পরে মটরবাইক চালায় লিপি। কখনো নিজেকে গণমাধ্যম কর্মী হিসাবে পরিচয় দিয়ে থাকেন। পরিচয়পত্র ঝুলিয়ে বিভিন্ন স্থানে তার বেপরোয়া চলাফেরা লক্ষনীয়। এমনকি বিমানবন্দরে প্লেনে বসে বা প্লেনের সামনে থেকে ছবি তুলে সামাজিক মাধ্যমে প্রচার করে তার ব্যক্তি ইমেজ দেখানোর চেষ্টা করার নজিরও রয়েছে। কয়েকমাস আগে বিষয়টি যশোরের গণমাধ্যম কর্মীদের ভাবিয়ে তোলে। ফলে এ বিষয়ে ব্যাপক খোঁজখবর নেয়া হলে লিপি খাতুনের বিষয়ে নানা তথ্য উঠে আসে। পরবর্তীতে যশোর পুলিশ তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (ভোর ৫:৫১)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
209
3679181
Total Visitors