1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নামাজে আকামত দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১, আহত-৫ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

নামাজে আকামত দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১, আহত-৫

  • প্রকাশিত : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

ঝিনাইদহ সদর উপজেলার দােগাছী ইউনিয়নের পুটিয়া গ্রামে নামাজে আকামত দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মােদাচ্ছের হােসেন মােল্লা (৫৫) নামের এক কৃষক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

শুক্রবার সকালে পুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মােদাচ্ছের হােসেন পুটিয়া গ্রামের মৃত শুকুর হােসেন মােল্লার ছেলে।

নিহতের চাচাতাে ভাই সােহাগ হােসেন জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামের জাফর হােসেন ও মিলন হােসেনের সমর্থকদের মাঝে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে বিরােধ চলে আসছিল। বৃহস্পতিবার মাগরিবের নামাজে আকামত দেওয়াকে কেন্দ্র করে ওই গ্রামের মসজিদে উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতি হয়। এরই জের ধরে শুক্রবার সকালে উভয় পক্ষের লােকজন আবারাে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মােদাচ্ছেরসহ বেশ কয়কজন আহত হয়। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মােদাচ্ছেরকে মৃত ঘােষণা করে।

ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মােতায়েন করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চালানাে হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১১:০৭)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
219
3685710
Total Visitors