1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে ভিশন শো-রুমে দুঃসাহসিক চুরি সংঘঠিত - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

কালীগঞ্জে ভিশন শো-রুমে দুঃসাহসিক চুরি সংঘঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

ঝিনাইদহ প্রতিনিধি

আশিকুর রহমান, ঝিনাইদহ জেলা প্রতিনিধি।। লকডাউনের মধ্যেই কালীগঞ্জে আইমান এন্টারপ্রাইজের প্রতিষ্টান ভিশন শো-রুমে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে শো-রুমের পেছনের ভেন্টিলেটার ভেঙ্গে ওই চুরির ঘটনাটি ঘটে। চোরেরা শো-রুমের ক্যাশ ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা ও ইলেকট্রনিক পন্য সহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় পর মঙ্গলবার সকালে থানা ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শহরের মেইন বাসষ্টান্ড সড়ক সংলগ্ন ভিশন শো-রুম আয়মান এন্টারপ্রাইজের সত্বাধিকারী এমদাদুল ইসলাম ইনতা জানায়, লকডাউনে তার প্রতিষ্টান বন্ধ রয়েছে। কিন্তু প্রতিদিনের ন্যায় সোমবার সন্ধ্যার আগে তার বন্ধ প্রতিষ্টান খুলে দেখে পূনরায় বন্ধ করে বাড়িতে যায়। পরদিন মঙ্গলবার সকালে দোকান খুলে দেখে ক্যাশ ড্রয়ার ভাঙ্গা সহ কিছু মালামাল এলোমেলো করা রয়েছে। সে জানায়, তার প্রতিষ্টানের সিসি টিভি ফুটেজে দেখা গেছে, রাত সাড়ে ৩ টার দিকে পেছনের ভেন্টিলেটার ভেঙ্গে কিশোর বয়সের একজন চোর ভেতরে প্রবেশ করে। এরপর চোরটি ক্যাশ ড্রয়ার ভেঙ্গে নগদ ১৫ হাজার টাকা সহ কিছু পন্য নিয়ে গেছে। তবে, কি পরিমান পন্য নিয়ে গেছে তার প্রাথমিক ভাবে হিসাব নিরুপন করতে না পারলেও প্রায় ২৫/৩০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে বলে সে জানায়। এ ঘটনায় দুপুরের পর থানাতে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মাহফুজুর রহমান মিয়া জানান, চুরি ঘটনার খবর পেয়েই সকালে থানার এস আই জাকারিয়া হোসেন ও আবুল কাশেমকে ঘটনাস্থলে পাঠিয়েছেন। সিসি টিভি ফুটেজ দেখে চোর আটকে দ্রুত ব্যাবস্থা নিবেন বলে জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১:০৭)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
237
3688190
Total Visitors