1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে ১ কেজি গাজা সহ দু’মাদক ব্যাবসায়ী আটক - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

কালীগঞ্জে ১ কেজি গাজা সহ দু’মাদক ব্যাবসায়ী আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

আশিকুর রহমান, ঝিনাইদহ জেলা প্রতিনিধি- কালীগঞ্জে এক কেজি গাজা সহ কামরুল (২৫) ও জামাল (২৫) নামে দু’মাদক ব্যাবসায়ীদের আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে কালীগঞ্জ থানা পুলিশ এক অভিযান চালিয়ে উপজেলার নরেন্দ্রপুর একটি আখ ক্ষেত থেকে তাদেরকে আটক করে। এ সময় গাজা বিক্রির ওজনের স্কেল সহ সরন্জাম উদ্ধার করা হয়।
কালীগঞ্জ থানার এস আই জাকারিয়া হোসেন জানান, মাদক বিকিকিনি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তিনি সহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপজেলার নিয়ামতপুর গ্রামের মাঠে এক অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা পালানোর চেষ্টা চালায়। পুলিশ তাদের পিছু পিছু ধাওয়া করে পাশ^বর্তী নরেন্দ্রপুর গ্রামের খোকন বিশ^াসের আখ ক্ষেত থেকে ১ কেজি গাজা সহ ওই গ্রামের কামরুল ও জামাল হোসেন নামে দুই যুবককে আটক করে। এ সময় তাদের নিকট গাজা বিক্রির ওয়েট স্কেল সহ সরঞ্জাম উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কালীগঞ্জ থানাতে একটি মামলা দায়ের হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৪:০৮)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
238
3691689
Total Visitors