1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে মাতৃদৃগ্ধ সপ্তাহ পালিত - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

কালীগঞ্জে মাতৃদৃগ্ধ সপ্তাহ পালিত

  • প্রকাশিত : রবিবার, ৮ আগস্ট, ২০২১

আশিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহের কালীগঞ্জে বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃদুগ্ধ সপ্তাহ ২০২১ পালিত হয়েছে। “ শিশু খাবে মায়ের দুধ আর ঘরের তৈরি খাবার এই কথাটি বলতে হবে সব সময় সবার” স্লোগান নিয়ে উপজেলার নিয়ামতপুর ইউনিয়নে বলরামপুর এবং মল্লিকপুর গ্রামে দিবসটি পালিত হয়। দুটি পৃথক অনুষ্ঠানে শতাধিক নারী উপস্থিত ছিলেন।

গতকাল সকাল ১১টায় মল্লিকপুর গ্রামে উঠান বৈঠকের মাধ্যমে আলোচনা সভায় অংশ নেন শাহজাহান আলী বিপাশ, মিজানুর রহমান মিজান, শরাফত হোসেন তুষার। মাতৃদুগ্ধ নিয়ে আলোচনা করেন ফারহানা ইয়াসমিন ও মরিয়ম বিনতে জিল্লুর।

আলোচনা সভায় বক্তারা বলেন, মায়ের দুধ শিশুর জন্য একমাত্র শ্রেষ্ঠতম পুষ্টিকর খাবার। মায়ের দুষ যে কোন রোগ পরিরোধক টিকার চেয়ে অধিক শক্তিশালী ও কার্যকর। মায়ের দুধ শিশুদের রোগ প্রতিরোধ এবং শিশুর মৃত্যু ঝুকি রোধ করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৪:১৩)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
243
3691797
Total Visitors