1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সুষ্ঠু তদন্তের মাধ্যমে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

সুষ্ঠু তদন্তের মাধ্যমে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

  • প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ভুয়া তথ্য-সম্প্রচার ও মিথ্যা মামলা প্রত্যাহারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে রংপুর হাজিরহাট মেট্রোপলিটন থানার পূর্ব বিন্নাটারি গ্রামের এক ভুক্তভোগী পরিবার।

সরেজমিনে জানা যায়,  শনিবার বিকেলে ভুক্তভোগী রোজী সংবাদ সম্মেলনে জানায়,গত ২৭ শে ফেব্রুয়ারি ভুয়া আইপি ফেজবুক ৭১ বাংলা টিভিতে “সিদ্দিকের পরিবার এখন রংপুর হাসপাতলে”এই শিরোনামে রংপুর হাজিরহাট মেট্রোপলিটন থানা এলাকায় সংঘটিত একটি মামলার বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে ভুয়া সংবাদ সম্প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে সঙ্গে হাজিরহাট থানায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন। এসময় ভুক্তভোগীর পরিবার সংবাদ সম্মেলনে সাংবাদিকদের আরও জানায়, ভুয়া ফেসবুক আইপি ৭১বাংলাটিভিতে সম্প্রচারিত তথ্য সম্পূর্ণরূপে মিথ্যা ও বানোয়াট ও শিরোনামের বিপরীতে মাদকদ্রব্য সংশ্লিষ্ট বিষয় সম্প্রচার করা হয়েছে এবং ২৩ ফেব্রুয়ারী২৪ইং তারিখে অভিযুক্ত পরিবারের পক্ষে মামলা না নিয়ে উল্টো মীমাংসার কথা বলে বিপক্ষে মামলা নেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন এবং রংপুর সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াজেদুল আরেফিন মিলনের বিরুদ্ধে মোটা অঙ্কের অর্থ বিনিময়ে মামলা করে দেওয়ার অভিযোগের সত্যতারও খোঁজ পাওয়া যায়।

ভুক্তভোগী রোজী আরও জানায়,এই মিথ্যা সম্প্রচারের ফলে, আমরা পারিবারিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্নসহ আমাদের চলার পথে মান-সম্মানের অবক্ষয় ঘটেছে এই সম্প্রচারের বিরুদ্ধে আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে ও প্রভাবশালী ক্ষমতা ব্যবহারের মাধ্যমে মিথ্যা সাজানো মামলায় আমার স্বামী চপল সহ ৮ জনের বিরুদ্ধে রংপুর হাজিরহাট মেট্রোপলিটন থানায় গত ২ফেব্রুয়ারী২৩ ইং তারিখে শ্রীলতাহানি,চুড়ি,হত্যাসহ হুকমি-ধামকির একটি মামলা দায়ের করে প্রতিপক্ষ মনজু মিয়া।

আমি চপলের সহধর্মিণী হিসেবে হাজিরহাট থানা কর্মকর্তা,সাংবাদিকসহ সংশ্লিষ্টদের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৭:৫৬)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
135
3253843
Total Visitors