1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সিলেটে বাস-ইজিবাইক সংঘর্ষ, খাদে পড়ে নিহত ৫ - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

সিলেটে বাস-ইজিবাইক সংঘর্ষ, খাদে পড়ে নিহত ৫

  • প্রকাশিত : শনিবার, ৮ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট তামাবিল মহাসড়কে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত হয়েছে ৫ জন। যাত্রীবাহী বাসটি একটি গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকে থাকা ৭ জন যাত্রীর মধ্যে ৫ জনেরই মৃত্যু হয়। নিহতরা সবাই জৈন্তাপুরের দরবস্ত এলাকার বাসিন্দা। তবে বাসটি উল্টে খাদে পড়লেও এর যাত্রীদের মধ্যে কেউ গুরুতর আহত হননি।

শুক্রবার (৭ জুলাই) রাতে ঘটে এ ঘটনা। এ দিন সিলেট থেকে ৪২ জন যাত্রী নিয়ে একটি বাস জাফলংয়ের উদ্দেশে যাচ্ছিলো। পথে জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় পৌঁছালে এর ডান চাকা পড়ে যায় একটি গর্তে। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে ৭ যাত্রী নিয়ে আসা ইজিবাইককে ধাক্কা দেয়। এসময় ইজিবাইকটিসহ ওই বাস খাদে পড়ে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ওই ইজিবাইকের ৫ জন যাত্রীর মৃত্যু হয়।

খবর পেয়ে হাসপাতালে ভিড় করেন স্বজনরা। নিহত ও আহতদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠে হাসপাতালের পরিবেশ।

এ বিষয়ে তামাবিল হাইওয়ে পুলিশের ওসি আব্দুর রহমান বলেন, মহাসড়কের ওই গর্তে পড়ে বাসের চাকার স্প্রিং ভেঙে যাওয়ার কারণে এই ধরনের দুর্ঘটনা হয়েছে। নিয়ম লঙ্ঘন করে মহাসড়কে নিষিদ্ধ ইজিবাইক তথা থ্রি হুইলারের বিষয়ে তিনি বলেন, আমরা মহাসড়কে থ্রি হুইলারের ওঠার বিষয়টি নিয়ন্ত্রণের চেষ্টা করছি। আজও ৬টি মামলা দেয়া হয়েছে, আটকাদেশ দেয়া হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সন্ধ্যা ৬:৫৭)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
165
3282008
Total Visitors