1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেশে আওয়ামী লীগ নেই, রয়েছে পুলিশ লীগ: মির্জা ফখরুল - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

দেশে আওয়ামী লীগ নেই, রয়েছে পুলিশ লীগ: মির্জা ফখরুল

  • প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম অনেক বেড়ে গেছে ফলে, এবারের ঈদ ভালো হয়নি। ঈদের আনন্দ এবার বিলিন হয়ে গিয়েছে- এমন মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে তার নিজ জেলা ঠাকুরগাঁওয়ের হরিপুরে পুলিশ হেফাজতে মারা যাওয়া যুবদল নেতা আকরাম হোসেনের পরিবারের সাথে সাক্ষাৎ শেষে এমন মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, এই সরকার রাষ্ট্রযন্ত্র ও পুলিশকে ব্যবহার করে গোটা দেশকে পরাধীন করে রেখেছে। নিজ দেশেই বনবাস রয়েছে এদেশের জনগণ। আওয়ামী লীগ কোনদিনই জনগণের ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করেনি। দেশে আজ আওয়ামী লীগ নেই, রয়েছে পুলিশ লীগ।

আওয়ামী লীগের সমালোচনা করে বিএনপি মহাসচিব আরও বলেন, সরকার সারাদেশকে নির্যাতনের কারখানায় পরিণত করেছে। দেশে আইনের শাসন বলতে কিছু নেই। পুলিশ প্রকাশ্যে বলছে, তারাই সরকারকে টিকিয়ে রেখেছে। মানুষকে নির্যাতন ও অধিকার কেড়ে নিয়ে কখনো গণতান্ত্রিকভাবে রাষ্ট্র পরিচালনা করা যায় না। আওয়ামী লীগ দেশকে ভয়ের রাজত্বে পরিণত করেছে বলেও মন্তব্য করেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, স্বাধীনতা ও ভোট-ভাতের অধিকার ফিরে পেতে চাইলে সাহস সঞ্চার করে উঠে দাঁড়াতে হবে। মানুষকে সাথে নিয়ে শক্তিশালী সংগঠন গড়ে তুলতে হবে এবং জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (বিকাল ৫:২১)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
274
3464288
Total Visitors