1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
করোনা আক্রান্ত যশোরের সাংবাদিক মুন্না - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

করোনা আক্রান্ত যশোরের সাংবাদিক মুন্না

  • প্রকাশিত : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

আব্দুল্লাহ আল সাকিব,স্টাফ রিপোর্টার।।যশোরে করোনা আক্রান্ত হয়েছেন সাংবাদিক গোলাম মোস্তফা মুন্না। তিনি বেশ কিছু দিন জ্বরে ভুগছিলেন। তবে এখন তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন।

এদিকে, সাংবাদিক গোলাম মোস্তফা মুন্নার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছে সাংবাদিক ইউনিয়ন যশোর।শুক্রবার সংগঠনটির সভাপতি শহিদ জয়, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক ইকতিয়ার রহমান ইমন, কোষাধ্যক্ষ গালিব হাসান পিল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান মনি ও নির্বাহী সম্পাদক সাইফুর রহমান সাইফ সাংবাদিক মুন্নার দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৫:১৪)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
239
3693057
Total Visitors