1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরের রাসেল স্কয়ার চত্বরে ছুরিকাঘাতে যুবক আহত। - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

যশোরের রাসেল স্কয়ার চত্বরে ছুরিকাঘাতে যুবক আহত।

  • প্রকাশিত : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃঃ যশোরে শহরের রাসেল স্কয়ার চত্বরে (চারখাম্বা মোড়) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রফিকুল ইসলাম (৪১) জখম হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মণিরামপুর উপজেলার বলরামপুর গ্রামের মৃত রওশন আলীর ছেলে।

রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

আহত রফিকুল জানান, তিন মাস আগে স্ত্রীর পরকীয়া প্রেমের জের ধরে তিনি তালাক দিয়েছেন। এর পর থেকেই শ্যালক নাইমের সাথে তার বিরোধ চলে আসছিলো। সম্প্রতি তিনি যশোর শহরের রাসেল স্কয়ার চত্বরের (চারখাম্বা মোড়) পাশে একটি ভবনে ঠিকাদারি কাজ করছেন।

আজ ( রোববার ) দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি এক লাখ টাকা নিয়ে রড কিনতে চারখাম্বা থেকে আরএন রোড যাচ্ছিলেন। পথিমধ্যে শ্যালক নাইমের নের্তৃত্বে চার-পাঁচজন তার গতিরোধ করে। কথাকাটাকাটির এক পর্যায় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৪:০৭)
  • ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
238
3691663
Total Visitors