1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ফাঁসির আসামি ঢাকা থেকে গ্রেপ্তার - চ্যানেল দুর্জয়
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন দারিদ্য থেকে মানুষকে মুক্তি দিতেই সমবায়ে জোর দেয় আ. লীগ: প্রধানমন্ত্রী

ফাঁসির আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

  • প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

ওমর আল হাসান: ব‌রিশা‌ল আদালতে ফাঁ‌সির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আনোয়ার হোসেন খান‌কে ‌ঢাকা থে‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ।

সোমবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। আনোয়ার বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানাধীন লামচরি এলাকার মৃত আব্দুল কাদের খানের ছেলে।

কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ঢাকার আশু‌লিয়‌ার মোল্লা মা‌র্কেটের সাম‌নে অভিযান চালিয়ে আনোয়ার খানকে গ্রেপ্তার করা হয়। রাতেই তাকে নিয়ে বরিশালে রওয়ানা হন পুলিশ।

সোমবার সকালে আনোয়ারকে থানায় নিয়ে আসা হয়। বিকেলে আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে প্রেরণ করেন।

মামলার বাদী ও নিহতের পিতা আব্দুল মালেক মাঝি জানান, ২০১০ সালের ২ জুন তার ছেলে সুলতান বাদশাকে চার লাখ টাকার জন্য অপহরণ করে খুন করে বশির ফকির, আব্দুস ছত্তার, আনোয়ার হোসেনসহ ৫/৬ জন। ২০১৩ সালের ১১ নভেম্বর তিনজনকে ফাঁসির দণ্ডাদেশ দেয় আদালত। মামলার অপর দুই আসামির মধ্যে বশা‌র ফকির এখনও পলাতক।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৮:৫৫)
  • ১১ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৮শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
126
3598057
Total Visitors