1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জমি সংক্রান্ত বিরোধের জেরে কুপিয়ে জখমের অভিযোগে জামাই শাশুড়ি কারাগারে - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

জমি সংক্রান্ত বিরোধের জেরে কুপিয়ে জখমের অভিযোগে জামাই শাশুড়ি কারাগারে

  • প্রকাশিত : রবিবার, ১৪ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

বরগুনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মাজেদা নামের এক নারীকে কুপিয়ে জখম ও মারধর করার অভিযোগ উঠেছে আপন চাচা, চাচাত ভাই ও চাচাত বোন ও তার জামাইয়ের বিরুদ্ধে। আহত মাজেদা বেগম বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (১২ মে) বেলা সাড়ে এগারোটার দিকে সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের মাজেদা বেগমের পিতা বেল্লাত আকনের ঘরের সামনে উঠানে এ ঘটনা ঘটে। এসময় আহত মাজেদা বেগমের বৃদ্ধ পিতা বেল্লাত আকনকেও মারধর করে প্রতিপক্ষরা।

আহত মাজেদা বেগমের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাজেদা বেগমের পিতা বেল্লাত আকনের সাথে তার সহোদর ভাই খবির আকনের পৈত্রিক সম্পত্তির নিয়ে দীর্ঘদিন যাবৎ ঝামেলা চলে আসছিলো। ঘটনার আগেও খবির আকন ও তার ছেলে সরোয়ার প্রায়ই বেল্লাত আকন ও পরিবারের সদস্যদের বিভিন্ন সময় হুমকি ধমকি দিতো। ঘটনার দিন শুক্রবার (১২ মে) বেলা সাড়ে ১১টার দিকে খবির আকন ও তার ছেলে সরোয়ার বিরোধীয় জমিতে একটি তালগাছ কাটতে গেলে বেল্লাত আকন তালগাছটি কাটতে বাঁধা দেয়। এসময় খবির আকন ও তার ছেলে সরোয়ার বেল্লাত আকনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং সরোয়ার বৃদ্ধ বেল্লাত আকনকে মারধর করে।এসময় বাবার চিৎকার শুনে মেয়ে মাজেদা বেগম ঘর থেকে বাইরে বের হলে তাদের ঘরের সামনে উঠানেই খবির আকন, তার ছেলে সরোয়ার, মেয়ে ডালিয়া, মেয়ের জামাই রনি, শ্যালক হাফিজুল একত্রিত হয়ে বেল্লাত আকন ও মেয়ে মাজেদাকে মারধর করে। মারধরের এক পর্যায়ে সরোয়ার তার হাতে থাকা দাও দিয়ে মাজেদার দুই হাতে চারটি কোপ দিয়ে গুরুতর জখম করে। পরে আশেপাশের লোকজন এসে বৃদ্ধ বেল্লাত আকন ও মেয়ে মাজেদাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডালিয়া ও রনিকে আটক করে থানায় নিয়ে আসে।

আহত মাজেদার ভাই নজরুল ইসলাম বলেন, আমার বোন দীর্ঘদিন জর্ডানে থেকে ৬/৭মাস আগে বাড়িতে এসেছে। সে আমাদের বাড়িতেই থাকে। আমার বোন বাড়িতে আসার কিছুদিন পর থেকেই আমার চাচা খবির আকন ও তার ছেলে সরোয়ার আমার বোনের নিকট টাকা হাওলাত চায়। আমার বোন তাদের টাকা হাওলাত দিয়ে অস্বীকার করে। সেই থেকেই আমার বোনের উপর আক্রমণের সুযোগ খুজতে থাকে তারা। আমার চাচার সাথে আমাদের জমিজমার ভাগবাটোয়ারা নিয়ে ঝামেলা চলছে। ঝামেলা না মিটিয়েই গতকাল সাড়ে এগারোটার দিকে আমার চাচা খবির আকন ও চাচাত ভাই সরোয়ার জোরপূর্বক একটি গাছ কাটতে গেলে আমার বাবা বাধা দেয়। এসময় আমার চাচা খবির আকন, তার শ্যালক হাফিজুল, চাচাত ভাই সরোয়ার, চাচাতো বোন ডালিয়া, চাচাত বোনের জামাই রনি আমার বাবাকে মারধর করে। বাবাকে বাঁচাতে আমার বোন এগিয়ে গেলে তার দুই হাতে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আমি এ ঘটনার সঠিক বিচারের দাবী জানাচ্ছি।

ঘটনার বিষয়ে খবির আকন ও তার ছেলে সরোয়ারের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, ঘটনার বিষয়ে বরগুনা থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যে দুজন আসামীকে গ্রেফতার করা হয়েছে, বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:৩১)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
137
3273872
Total Visitors