1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শিক্ষকের সামনে স্কুলছাত্রকে বেধড়ক পেটালেন অন্য ছাত্রের বাবা ও চাচা! থানায় মামলা - চ্যানেল দুর্জয়
সদ্যপ্রাপ্ত :

শিক্ষকের সামনে স্কুলছাত্রকে বেধড়ক পেটালেন অন্য ছাত্রের বাবা ও চাচা! থানায় মামলা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় খেলাধুলার সময় আঘাত পাওয়াকে কেন্দ্র করে ইমন হোসেন (১২) নামের চতুর্থ শ্রেনীর এক স্কুল ছাত্রকে শিক্ষকের সামনে বেধড়ক পিটিয়েছেন অন্য এক ছাত্রের বাবা ও চাচা। এ ঘটনার পরদিন বাদী হয়ে দুজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী স্কুলছাত্রের বাবা রবিউল ইসলাম। সোমবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার ফুলসারা ইউনিয়নের সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন উপজেলার ফুলসারা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে লিটু হোসেন (৫০) ও বিপুল হোসেন (৪৫)।

ভুক্তভোগী স্কুল ছাত্র ইমন ও তার বাবা রবিউল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের বলেন, “প্রতিদিনের মতো সেদিনও স্কুলে গিয়েছিল ইমন। বিরতির ফাকে খেলার সময় পায়ে পা লেগে পড়ে যায় একই শ্রেনীর ছাত্র বন্ধু সবুজ। এসময় সবুজের আঘাত পাওয়ার খবর শুনে তার পিতা বিপুল স্কুলে এসে সকল শিক্ষকের সামনে স্কুল ছাত্র ইমনকে চড়-থাপ্পড় মারে। এঘটনার কিছুক্ষন পর সবুজের চাচা লিটু এসে লাঠি দিয়ে পুনরায় বেধড়কভাবে পিটায় ইমনকে।” মারপিটের একপর্যায়ে ভয়ে ইমন তার স্কুলের শিক্ষিকা স্বপ্না বেগমকে জড়িয়ে ধরেন বলেও জানিয়েছেন ভুক্তভোগীর পিতা রবিউল ইসলাম।

এবিষয়ে তথ্য নিতে বিকাল ৫টা ৫২মিনিটে স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের ব্যবহৃত (০১৭১৭-২১৫৭২৪) মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার দিনই বিষয়টি শুনেছি।এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, এবিষয়ে থানায় মামলা হয়েছে। এবং পলাতক আসামীদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১:৪৫)
  • ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাবান ১৪৪৫ হিজরি
  • ১৪ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
109
2531242
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme