1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এবারের বিশ্বকাপ মেসির নামে লেখা হয়ে গেছে : ইব্রাহিমোভিচ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

এবারের বিশ্বকাপ মেসির নামে লেখা হয়ে গেছে : ইব্রাহিমোভিচ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

দুর্জয় স্পোর্টস : কাতার বিশ্বকাপের ফাইনালে যাওয়ার লড়াইয়ে রাত ১টায় ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। ৩৬ বছরের বিশ্বকাপ জয়ের খরা কাটানোর মিশনে দলকে এই পর্যন্ত টেনে নিয়ে এসেছেন লিওনেল মেসি। ভাগ্য সহায় হলে রেকর্ড সাতবারের ব্যালন ডি অর’জয়ীর হাতেই উঠতে পারে এবারের বিশ্বকাপ। তবে সুইডেনের তারকা ফরোয়ার্ড ইব্রাহিমোভিচের মতে, বিশ্বকাপ ইতোমধ্যে মেসির নামে লেখা হয়ে গেছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বিশ্বকাপ নিয়ে কথা বলেন ইব্রাহিমোভিচ।

ইউরোপিয়ান অনেক ক্লাবে খেলেছেন ইব্রাহিমোভিচ। এ ছাড়া বার্সেলোনায় মেসির সতীর্থ হিসেবেও খেলেছেন তিনি। তাই মেসির সক্ষমতা নিয়ে কোনো সন্দেহ নেই ৪১ বছর বয়সী এই তারকার। ইব্রাহিমোভিচ বলেন, আমি মনে করি ইতোমধ্যে লেখা হয়ে গেছে, কে এই বিশ্বকাপ জিতবে। আপনারা নিশ্চয়ই বুঝতে পারছেন আমি কার কথা বলছি। আমার ধারণা মেসি এবারের বিশ্বকাপ জিতবে। বিশ্বকাপের ট্রফি ইতোমধ্যে তার নামে লেখা হয়ে গেছে।

এদিকে বিশ্বকাপ ধরতে না পারলেও ক্যারিয়ারে শত শত অর্জন রয়েছে মেসির। ফুটবল ইতিহাসের সবচেয়ে বেশি সাতবার ব্যালন ডি’অর জয়ী তারকা রেকর্ড ৬ বার জিতেছেন ইউরোপিয়ান গোল্ডেন বুট। এ ছাড়া ইউরোপিয়ান শেষ্ঠত্বের চ্যাম্পিয়নস লিগও জিতেছেন চারবার। পাশাপাশি কোপা আমেরিকা জিতে ঘুচিয়েছেন নিজের আন্তর্জাতিক শিরোপার খরাও। এখন শুধুই বিশ্বকাপ জেতার অপেক্ষা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৪:১৮)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
137
3272944
Total Visitors